বিজয় কণ্ঠ

সকলের কথা সমানভাবে

সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মেদ আসলাম মোল্লা

 

সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব গ্রহণ করেছেন সংগঠনের সহসভাপতি মোহাম্মেদ আসলাম মোল্লা। কাউন্সিলের কার্যনির্বাহী কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।
সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের একজন মুখপাত্র জানান, কাউন্সিলের নতুন সদস্য পদে আবেদন ও পুরাতন সদস্য পদ নবায়নের শেষ তারিখ ছিল গত ৪ জুন ২০২১। এরপর গত ৭ জুন (সোমবার) কাউন্সিলের কার্যনির্বাহী কমিটির সভায় আবেদনপত্র বাছাই শেষে ৩৭ সদস্য বিশিষ্ট (ফিন্যান্সিয়াল/নন ফিন্যান্সিয়াল) সদস্যের তালিকা প্রকাশ করা হয়। কাউন্সিলের সাবেক সভাপতি, ভারপ্রাপ্ত সভাপতি সহ কিছু সদস্য তাদের সদস্য পদ নবায়ন না করায় (গত ৭ এপ্রিল ২০২১ অনুষ্ঠিত কাউন্সিলের কার্যকরী পরিষদের সভার সিদ্ধান্ত অনুযায়ী) তাদের সদস্য পদ ও পদবী বাতিল হয়ে যায়।
মুখপাত্র আরও জানান, যেহেতু সাবেক সভাপতি পদত্যাগ করেছেন ও সদস্য পদ নবায়ন করেননি এবং ভারপ্রাপ্ত সভাপতিও তার সদস্য পদ নবায়ন করেননি, (তাদের সদস্য পদ ও পদবী বতিল হওয়ায়) তাই কাউন্সিলের বর্তমান কার্যক্রম ও নির্বাচন পরিচালনার জন্য কার্যনির্বাহী কমিটির সভায় মোহাম্মেদ আসলাম মোল্লাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়।